রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী হবে পল্লী বিদ্যুৎ সেবা বর্ষ : মহাব্যবস্থাপক

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী অর্থাৎ মুজিব বর্ষ হবে ’পল্লী বিদ্যুৎ সেবা বর্ষ।’ একটি পরিবারও যেন বিদ্যুৎ সেবা থেকে বঞ্চিত না হয় সেই লক্ষ্যে পল্লী বিদ্যুৎ সমিতি নিরলস ভাবে কাজ করছে। “শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এ শ্লোগান ধারণ করে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪, সদর দপ্তর (লাকসাম) প্রতিটি এলাকায় মানুষের অভিযোগ, অনুযোগ, সমস্যা এবং সমাধানের কার্যকর ব্যবস্থা গ্রহণের উদ্যোগ হিসেবে উঠান বৈঠক করছে।

বৃহস্পতিবার লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের বেতিহাটি গ্রামে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪, সদর দপ্তরের উদ্যোগে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪, সদর দপ্তরের (লাকসাম) মহাব্যবস্থাপক প্রকৌশলী দিলীপ চন্দ্র চৌধুরী এ কথাগুলো বলেন।

ওইদিন বিকেল ৫টায় বেতিহাটি মধ্যপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত উঠান বৈঠকে লাকসাম উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সভাপতি মুজিবুর রহমান দুলাল’র সভাপতিত্বে ও কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪, সদর দপ্তরের পিওসি আবদুল মান্নানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোবিন্দপুর ইউপি সদস্য মো. শহিদুর রহমান, সমাজকর্মী মো. আমিনুল হক, মো. আবু ইউসুফ, রবিউল হোসেন, হাজি তাজুল ইসলাম, শহিদ উল্লাহ প্রমূখ।

উঠান বৈঠকে উপস্থিত এলাকাবাসী বিদ্যুৎ সংক্রান্ত বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪, সদর দপ্তরের (লাকসাম) মহাব্যবস্থাপক (জিএম) প্রকৌশলী দিলীপ চন্দ্র চৌধুরী সমস্যাবলী লিপিবদ্ধ করেন এবং এগুলো অগ্রাধিকার ভিত্তিতে দ্রুত সমাধানের আশ্বাস দেন।

মহাব্যবস্থাপক (জিএম) বলেন, উঠান বৈঠকের মাধ্যমে পল্লী বিদ্যুৎ সমিতি এবং গ্রাহকের মধ্যে একটি সেতু বন্ধন তৈরি হবে। যাতে করে গ্রাহক সেবার মান উন্নয়ন ও দালালের দৌরাত্ব ঘুচবে। আমি ও আমার অফিস দুর্নীতি মক্ত। দালাল মুক্ত করার মাধ্যমে মানুষের দোর গোড়ায় সেবা পৌঁছে দিতে পল্লী বিদ্যুৎ সমিতি বদ্ধ পরিকর। অবৈধ ভাবে বিদ্যুৎ সংযোগ, বিদ্যুৎ অপচয় না করার জন্য এবং নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধে তিনি গ্রাহকদের প্রতি আহবান জানান। এ সময় বিভিন্ন গণমাধ্যম কর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com